উন্নয়নমূলক কার্যক্রম চলমান রেখেছেন আঃমালেক মন্ডল

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়ন এর বৈদাহার গ্রামের সুযোগ্য সৎ সাহসী পরিশ্রমী আব্দুল মালেক মন্ডল দিওড় ইউনিয়ন বাসির বিভিন্ন কল্যাণে কাজ করে যাচ্ছে পাশাপাশি মাস্ক বিতারণ করছেন বিশিষ্ট সমাজসেবক মোঃআঃমালেক মন্ডল।

এতটাই ভালো মনের মানুষ আমাদের সময়োপযুগীর তরুণ প্রজম্মের উদিয়মান প্রিয় সমাজ সেবক আঃমালেক মন্ডল, মানুষের কল্যাণে সত্যিই নজিরবিহীন,এবং অদ্বিতীয়। উনার মহৎ গুণাবলী লিখে কিংবা বলে শেষ করা যাবেনা।

এখন শীতের রাত সবাই ঘুমিয়ে আছে কিন্তু আ:মালেক মন্ডল মানুষের বাড়ি বাড়ি ছিন্নমূল মানুষগুলো কষ্ট কমাতে কম্বল বিতরণ করছেন উনার এই উন্নয়নমুলক কাজ দিওড় বাসির ও অসহায় দিনমজুর কর্মহীন মানুষের জন্য সাহায্য সহযোগিতা দির্ঘ্য সময়পূর্বে থেকে করে আসতেছে এখনও চলমান রেখেছে আমদের প্রিয় গুণগ্রাহী তুলনাহীন সর্বস্থরের মানুষের প্রিয় ব্যাক্তিত্ব মালেক মন্ডল।

এছাড়াও উনার ভালো মনের পরিচয় ইতোপূর্বে বিভিন্ন কর্মকাণ্ডে পেয়েছে অত্র দিওড় ইউনিয়ন বাসি,যেমনঃ বিনাবেতনে কোরআন শিক্ষা,চলাচলের অযোগ্য রাস্তাঘাট সংস্করণ,মসজিদ,এতিম খানা,মাদ্রাসা সংস্করণ, অসুস্থ ব্যক্তি কে চিকিৎসা সেবা সাহায্য সহযোগিতা বর্তমানেও দিনে মাস্ক বিতরণ রাতে কম্বল বিতরণ চলমান দেখেছেন! এমন কেউ নাই যে,সাহায্য চেয়েছে উনি ফিরিয়ে দিয়েছে,উনি কাওকে নিরাশ করেননি সামর্থ্য অনুযায়ী সাহায্য করছে এবং এখনও চলমান রেখেছেন,আমরা ভয়াবহ নোবেল করোনাভাইরাস এর সংকট মুহূর্তের কথা কখনও ভুলবনা,মালেক মন্ডল কিভাবে সাহায্য সহযোগিতা করেছিলেন।

যখন আমরা গৃহবন্দী ছিলাম ভয়ে কেউ বাসা থেকে বের হতে পারতাম না,আর অন্য কেউও সাহায্য করতো না,তখন এই গুণগ্রাহী সন্তান মরণ কে ভয় না করে নিজে গিয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছে,করোনা মহামারীতে ১১ হাজার পরিবারকে খাদ্য উপহার দিয়েছেন!নিজ ইউনিয়নে এবং অন্যান্য ইউনিয়নে!শুধু সাহায্য করাতে সীমাবদ্ধ নয়,করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিভিন্ন সচেতন মুলক আলোচনা মাস্ক বিতরণ চলমান রেখেছে,সব কিছুর মাঝেও খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল,এই স্লোগান কে সামনে রেখে বিভিন্ন গ্রামে খেলাধুলার আয়োজন করে চলেছে,এবং চলমান রেখেছে তরুণ সমাজ কে মাদক এর ভয়াল থাপা থেকে রক্ষা করার জন্য উনার এই মহৎ উদ্যোগ কে স্যালুট জানাই,সর্বস্থরের জনমত।

উনার মহৎ কর্মগুলো সত্যিই তুলনাহীন,দিওড় বাসি মনে করে একজন চেয়ারম্যান হওয়ার জন্য যতগুন থাকা দরকার সব গুনই উনার মাঝে আছে,চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল দিওড় বাসির ভালোবাসায় যথেষ্ট জায়গা করে নিয়েছে।

সে জন্যে ৪ নং দিওড় ইউনিয়ন বাসি অত্যন্ত খুশি মনে মালেক মন্ডল কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দেখতে চায় এবং মূল্যবান ভোট দিয়ে জয়ী করতে চায়!অনেক অনেক দোয়া আর্শিবাদ ও শুভকামনা জানালেন সর্বস্তরের জনগণ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924