একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

হিলি বার্তা ডেস্কঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১০ নভেম্বর, ২০২০) বিকেলে জুম কনফারেন্সের মাধ্যমে অনলাইনে এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের আর্থ-সামাজিক অবকাঠামো সুদৃঢ় করাসহ টেকসই উন্নয়ন ও অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ গুরুত্বপূর্ণ হয়ে উঠছে অনেক আগেই। বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষার্থী পড়ালেখা শেষে কর্মজীবনেও সাফল্যের ধারা অব্যাহত রেখেছে। এই বিভাগের শিক্ষা কার্যক্রম সেশনজট মুক্ত হওয়ায় তা এখন পুরো বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের জন্য অণুকরণীয় ও অনুসরণীয়। প্রফেসর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, এইসব অর্জন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা ও কর্মচারীর সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে সম্ভব হয়েছে। এজন্য তিনি সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনলাইন আলোচনায় এসময় অন্যান্যদের মধ্যে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আমির শরীফ, আপেল মাহমুদ, মোঃ শাহীনুর রহমান, সহকারী অধ্যাপক উমর ফারুক, মোঃ আশানুজ্জামান, মুহাম্মদ আশরাফুজ্জামান, প্রভাষক মোঃ রাসেল উদ্দীন, শরীফা আক্তার নিপা, ফাহিমুল কাদের সিদ্দিকী এবং সেকশন অফিসার (গ্রেড-১) মোঃ ফিরোজ আল-মামুন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924