এবার নৌকাকে বিজয়ী করার শপথ নিলেন নকলার ব্যবসায়ীরা

শেরপুর প্রতনিধি:

নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের ব্যস্ততা ততই বাড়ছে। আর তাদের সাথে একাত্বতা ঘোষণা করে প্রতিদিনই মাঠে নামছেন আওয়ামী মনা বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা। এর অংশ হিসেবে নকলা বাজারের সব ব্যবসায়ীরা নৌকাকে বিজয়ী করার লক্ষে মঙ্গলবার রাতে নকলা পশ্চিম বাজারে বিশাল এক নির্বাচনী প্রচার সভার মাধ্যমে একাট্টা হয়ে মাঠে নেমেছেন। ১৪৪ সংসদীয় আসন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী)-তে নৌকার কান্ডারী কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীকে বিজয়ী করার লক্ষে সব ব্যবসায়ীরা দুই হাত তুলে শপথ নিয়েছেন।

কনকনে শীতকে দূরেঠেলে হাজারো ব্যবসায়ী এবং উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ওই নির্বাচনী প্রচার সভায় অংশ গ্রহন করেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আবুল মনসুরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে পঞ্চমবারের মতো নৌকার মাঝি মনোনিত তিনবারের সফল কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। অন্যান্যদের মধ্যে নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ইন্দ্রজিত ধর সুভাষ।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন, নকলা বণিক সমিতির সাবেক সভাপতি মো. মজিবর রহমান হীরা, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আলম মঞ্জু, যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, জেলা পরিষদের সদস্য ছানোয়ার হোসেন ও ছামিউল হক মুক্তা, সংশ্লিষ্ট ওয়ার্ড কমিশনার শফিকুল হাসান রুবেল, উপজেলা জুয়েলারী ব্যবসায়ী সমিতির সভাপতি সুলাইমান হোসন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 937