চৌহালীতে সততা ষ্টোর উদ্বোধন

ইদ্রিস আলী, চৌহালী(সিরাজগঞ্জ) পতিনিধিঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ‘দুর্নীতি দমন কমিশন’ এর উদ্যোগে সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠানে “সততা ষ্টোর” বাস্তবায়ন করা হচ্ছে এরই ধারা বাহিকতায় খাষকাউলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে “সততা ষ্টোর” উদ্বোধন করা হয়েছে।
বুধবার (৯ জানুয়ারী) সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত দুর্নীতি দমন কমিশন এর বাস্তবায়নে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় “সততা ষ্টোর” উদ্বোধন করা হয়েছে। খাষকাউলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান এর সভাপতিত্বে সহকারী শিক্ষক মোঃ ইদ্রিস আলীর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সানওয়ার হোসেন, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কাশেম ওবাইদ, আরও উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক (অঃদাঃ) মোঃ আতিকুর রহমান, দুর্নীতি দমন কমিশনের সমন্বিত পাবনা জেলা কার্যালয়ের উপ সহকারী পরিচলক মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ হজরত আলী মাস্টার, সহ সভাপতি আব্দুর রশিদ বাবুল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাভাপতি আলহাজ্ব আঃ আলিম, সহ সভাপতি ডাঃ আঃ হালিম, খাষকাউলিয়া কে. আর. পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  শফি উদ্দিন আহম্মদ,উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আঃ লতিফ সহ শিক্ষক ও ছাত্রীবৃন্দ। এ সময় সকল ছাত্রীদের মধ্যে স্কেল,খাতা ও শ্রেষ্ঠ ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, সকল ছাত্র/ছাত্রীদের সব সময় সত্য কথা এবং দুর্নীতির উর্দ্ধে থেকে সততা ও নিষ্ঠার সাথে লেখা পড়া চালিয়ে যেতে হবে। আমরা যদি দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই তাহলে কখনও অন্যায় ও দুর্নীতিকে প্রশ্রয় দেব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 937