জৈন্তাপুরে ৪ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ।

নাজমুল ইসলাম, জৈন্তাপুর-
সিলেট জৈন্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান করে ভারতীয় তীর (জুয়া) খেলা পরিচালনার দায়ে ৪ জুয়াড়ীকে আটক করে থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, ০৯ (সেপ্টেম্বর) সোমবার বিকাল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানার এসআই প্রদীপ রায় ও এএসআই রায়হান কবিরের নেতৃত্বে অভিযান করে ভারতীয় তীর (জুয়া) খেলা পরিচালনার দায়ে ৪ জুয়াড়ীকে আটক করা হয়। জুয়া খেলা পরিচালনার দায়ে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হবে। আটককৃতরা হলো উপজেলার নিজাপাট উজানীনগর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে জমির উদ্দিন (৫৫), নিজপাট গৌরী শংকর গ্রামের হিরন মিয়ার ছেলে রুবেল আহমদ (২৮), সারীঘাট ডৌডিক গ্রামের মৃত সফিকুল হকের ছেলে মাসুক মিয়া (৩৮) একই গ্রামের মৃত ছায়েদ উল্লাহর ছেলে আব্দুল হান্নান (৩২)। তাদের নিকট হতে ভারতীয় তীর জুয়া খেলার বই ও টাকা উদ্ধার করে পুলিশ।
অফিসার ইনচার্জ শ্যামল বণিক আটকের কথা স্বীকার করে প্রতিবেদককে বলেন, আমি এ থানায় যোগদানের পর পরই উপজেলার সবকয়টি বাজারে মাইকিং করে সবাইকে সতর্ক করে দেওয়া হয়। এরপরও তারা এ খেলা বন্ধ না করে অব্যাহত রেখেছে। আমার টহল টিম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান করে তাদেরকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হবে। তিনি আরো বলেন উপজেলার কোথাও তীর খেলা পরিচালনা হতে দেখলে দ্রুত থানা পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924