প্রকাশিত হল অন্তর জ্বালার ট্রেলার

আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে মালেক আফসারী পরিচালিত পরীমণি ও জায়েদ খান অভিনীত ‘অন্তর জ্বালা’। সবকিছু ঠিক থাকলে ১৭৫টি সিনেমা হলে মুক্তি পেতে পারে ছবিটি। আর এরই মধ্যে প্রকাশিত হল অন্তর জ্বালার ট্রেলর।

মুক্তির আগেই নানা আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে ‘অন্তরজ্বালা’। এছাড়া দিন দিন চলচ্চিত্রপ্রেমীদের প্রত্যাশাও বাড়ছে ছবিটি ঘিরে। এ বছর বেশ কয়েকটি ছবি সাফল্যের শীর্ষ বিন্দু ছুঁয়েছে। আর কথায় আছে, শেষ ভালো যার সব ভালো তার। তাই বছরের শেষে ফিল্মপাড়ার লোকজনও মুখিয়ে আছেন এ ছবিটির দিকে।

ছবিটির প্রসঙ্গে জায়েদ খান বলেন, মালেক আফসারীর মতো পরিচালকের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি।   তার মতো গুণী পরিচালকের সান্নিধ্য অনেক বড় পাওয়া আমার জন্য। এমনকি ছবিতে ন্যাচারাল লুক আনতে প্রায় তিনমাস দাঁড়ি-গোফ কাটিনি।

অন্যদিকে ছবিটির নামকরণ নিয়ে পরীমণি জানান, কাহিনী ও চিত্রনাট্য পড়ার পর ছবিটির নামকরণ করেছিলেন নায়িকা নিজেই। তিনি বলেন, কাহিনী পড়ার পর চোখের সামনে পুরো ক্যারেক্টারটা ভেসে উঠেছিল। তখনই নামটা মাথায় আসে। সঙ্গে সঙ্গে নাম দিই ‘অন্তর জ্বালা’। শেষ পর্যন্ত এই নামের বড় পর্দায় উঠতে যাচ্ছে ছবিটি। ‘

উল্লেখ্য, পরিচালক মালেক আফসারীর ২৪তম চলচ্চিত্র এটি। ছবিটি পরিবেশনা করছে নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বদ্দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *