ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত।

ফুলবাড়ী প্রতিনিধিঃ-
“প্রাথমিক শিক্ষার দিপ্তি উন্নত জীবনের ভিত্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় প্রাথমিক শিা সপ্তাহ পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সকাল ১০টা উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে পুনোরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা প্রাথমিক শিা অফিসার হাসিনা ভুইয়া এর সভাপতিত্বে আয়েজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ,মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল,উপজেলা প্রকৌশলী শাহিদুজ্জামান,উপজেলা রিসোর্স সেন্টারের ইনচার্জ মোফাখ্খেরুল ইসলাম, কৃষি সম্প্রসারন অফিসার রুম্মান আখতারসহ আরো অনেকে।

এ সময় বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক/শিকিা, ও ছাত্র/ছাত্রীরা উপস্থিত ছিলেন। শিা সপ্তাহ উপলে উপজেলা প্রাথমিক শিা অফিসের উদ্যোগে দুইদিন ব্যাপী এক শিা মেলার আয়োজন করা হয়েছে যা আগামী ১৪ মার্চ পযন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 937