বিরামপুরে ফুটবল খেলার শুভ উদ্বোধন করলেন আব্দুল মালেক মন্ডল

হিলি বার্তা ডেস্কঃ

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ড অর্ন্তভুক্ত দেবরপাড়া গ্রামের যুব সমাজের উদ্যোগে বিশাল এক ফুটবল খেলার শুভ উদ্বোধন করলেন অদ্য- সকাল ১০.৩০ মিনিটে প্রধান অতিথি বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক মন্ডল।

উদ্বোধন কালে অত্র টুর্নামেন্ট-এর প্রধান অতিথিঃ বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক মন্ডল মাঠে সরাসরি উপস্থিত হয়ে উক্ত ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন।

উদ্বোধন শেষে এক বিশেষ বক্তব্যে আঃ মালেক মন্ডল বলেন-
মাদক আশ্রিত জীবনের দ্বারপ্রান্তে বর্তমান যুবসমাজ বিপন্নতাই,ধ্বংসের পথে জীবন সংসার,এই মাদকদ্রব্য মহামারী থেকে বাঁচতে হলে অবিভাবকদের কঠোর নজর দারি সহ খেলা ধুলার কোন বিকল্প নেই,

এমন মহানুভবতার উদারতায় আঃ মালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন,
ইতি পূর্বে সমর্থ অনুযায়ী সামান্য মাত্র যা করেছি-(এমপি) শিবলী সাদিক মহাদ্বয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম (রাজু) মামা’ র অনু-প্রেরনায় সকল প্রকার সাহায্য সহযোগিতায় মানবিক কার্যক্রম গুলি করেছি ও চলোমান রেখেছি,বলে দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসায় অনুপ্রাণিত হয়েছি।

তাই সব কিছুর মাঝেও মানবীয় বৈশিষ্ট্যের অভিষেক ঘটাতে আমি আঃ মালেক মন্ডল
সকল সেবার পাশাপাশি যুবসমাজ ও তরুণদের মাদকের বিষাক্ত সোবল থেকে দুরে রাখতে ইউনিয়নের প্রতিটি মাঠে বিভিন্ন খেলা ধুলার আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে খেলোয়াড়দের খেলা-ধুলার বিভিন্ন সরঞ্জামাদি সহ সহযোগীতা করেই চলেছি পর্যাক্রমে সর্বত্র।

তিনি আরো বলেন,২০১৭ ইং সালের জুন থেকে ২০২০ ইং পর্যন্ত চলোমান আমার নিজ অর্থায়নে সর্বপ্রকার এ কল্যাণ মুখী উন্নয়নের ধরা আরো বেশি বেশি করে অব্যাহত রাখতে ২০২১ ইং কে সামনে রেখে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

এসময় উপস্থিত ছিলেন প্রধান অতিথিঃ বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক মন্ডল ও মুক্তিযুদ্ধা মোঃ হামিদুর চৌধুরী সহ আওয়ামী লীগের স্থানীয় দলীয় সিনিয়র নেতা কর্মী এবং খেলোয়াড় দল,মিডিয়া সাংবাদিক বৃন্দ ওস্থানীয় সম্মানিত ব্যাক্তি বর্গ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924