বেরোবি উপাচার্যকে রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার ধন্যবাদ জ্ঞাপন

হিলি বার্তা ডেস্কঃ

রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার বেরোবি’র প্রতিনিধি হিসেবে শারীরিক শিক্ষা বিভাগের প্রশিক্ষক মোঃ সোহেল রানাকে মনোনয়ন প্রদান করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সংস্থাটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম। বুধবার (২০ জানুয়ারি. ২০২১) দুপুরে রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক আনোয়ারুল ইসলাম এবং শারীরিক শিক্ষা বিভাগের প্রশিক্ষক ও রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন পরিষদ এর সদস্য মোঃ সোহেল রানার সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় একথা জানান।
এসময় বিসিবির পরিচালক এর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন জেলা, বিভাগ ও বেরোবির ক্রীড়া বিষয়ক আলোচনা করেন এবং ফেন্সিং খেলা জেলা ও বিভাগে অর্ন্তভুক্তিকরণের অনুরোধ জানান। এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম বেরোবির ফেন্সিং খেলায় জয়ের ধারা অব্যাহত ও অগ্রগতির জন্য বেরোবির ভাইস চ্যান্সেলর মহোদয়ের প্রশংসা করেন রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924