বেরোবি পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত

হিলি বার্তা ডেস্কঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর, ২০২০) সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে স্বশরীরে এবং জুম কনফারেন্সের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর এবং পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সভাপতি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির এ সভায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, সম্মানীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ, রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডবিøউসি, পিএসসি (অব.), বেরোবি পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক লেঃ কর্ণেল মনোয়ারুল ইসলাম (অব.) এএফডবিøউসি, পিএসসি, পিইএনজি, বেরোবি অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির সদস্য সচিব প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির বিশেষজ্ঞ সদস্য স্থপতি মঞ্জুর কাদের হেমায়েত উদ্দিন, ভিসি মহোদয়ের একান্ত সচিব (উপ-রেজিস্ট্রার, একাডেমিক) মোঃ আমিনুর রহমান, বেরোবি প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) আলতাফ হোসেন সরকার, সহকারী প্রকৌশলী (সিভিল) কমলেশ চন্দ্র সরকার, মোঃ শাহরিয়ার আকিফ এবং সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন। সভায় চূড়ান্তভাবে নির্বাচিত হওয়া বিশ^বিদ্যালয়ের প্রধান ফটকের নকশার বিস্তারিত তথ্য উপস্থাপন করেন পূর্ত পরিকল্পনা ও উন্নয়ন কমিটির বিশেষজ্ঞ সদস্য স্থপতি মঞ্জুর কাদের হেমায়েত উদ্দিন। এসময় বিশ^বিদ্যালয়ের প্রধান ফটকের স্ট্রাকচারাল ডিজাইন চূড়ান্ত করার জন্য একটি বিশেষ সভা আহবানের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও নির্মাণাধীন স্বাধীনতা স্মারক এবং গ্যারেজ নির্মাণ কাজ দ্রæত সম্পন্ন করাসহ বিবিধ বিষয়ে সভায় আলোচনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924