ভারতে বাস ও লরির মধ্যে সংঘর্ষ, নিহত-১৫

হিলি বার্তা ডেক্সঃ-
ভারতের পশ্চিমবঙ্গে বাস ও লরির মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন নিহত হয়েছে। আরও বেশ কয়েকজন আহত হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ভয়াবহ এই দুর্ঘটনা ঘটেছে চন্দ্রকোণার খেঁজুরডাঙা এলাকায়।

বুধবার সকালে খেঁজুরডাঙার দিকে যাচ্ছিল একটি বাস। সেই সময়ই উল্টোদিক থেকে আসা একটি লরির সঙ্গে বাসটির সংঘর্ষ ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। এতে বাসের ভেতরে থাকা যাত্রীরা আহত হয়েছে। দুর্ঘটনার সময় বাসটিতে কমপক্ষে ৩০ জন যাত্রী ছিল।

ঘটনাস্থলেই ১৫ জনের মৃত্যু হয়। আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। স্থানীয়দের দাবি, প্রায়ই ওই রাস্তায় দুর্ঘটনা ঘটে। তারপরেও প্রশাসনের তরফ থেকে কোনও ব্যবস্থাই নেওয়া হচ্ছে না।

প্রাথমিক তদন্তে বলা হচ্ছে, বাসের গতি বেশি থাকায় এমন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। তবে কারও কারও দাবি, কুয়াশার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার প্রকৃত কারণ খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 937