মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ইতিহাস গড়ে ঐশীর বিদায়

সুন্দরী অন্বেষণের আন্তর্জাতিক আয়োজন ‘মিস ওয়ার্ল্ড’-এর এবারের আসর থেকে বাদ পড়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। শনিবার চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালে’তে সেরা ১২-তে উঠতে পারেননি তিনি।

এখন পর্যন্ত ঐশীই একমাত্র বাংলাদেশী প্রতিযোগী, যিনি মিস ওয়ার্ল্ডের ফাইনালে উঠতে পেরেছেন। শুধু তাই-ই নয়, হেড টু হেড চ্যালেঞ্জে সবচেয়ে বেশি প্রশংসিত হয়ে ফাইনালে উঠেছিলেন তিনি। তবে ভোটের দিক দিয়ে পিছিয়ে থাকায় শেষ পর্যন্ত বাদ পড়েন ঐশী।

এবারের মিস ওয়ার্ল্ডে বিশ্বের ১৫০টি দেশ থেকে ১১৮জন প্রতিযোগী অংশ নিয়েছিলেন। তাদের মধ্য থেকে বিচারকদের বাছাইয়ে সেরা ৩০ জনকে নির্বাচিত করা হয়। এই ৩০ জনকে নিয়েই অনুষ্ঠিত হয় জমকালো গ্র্যান্ড ফিনালে।

এই ৩০জন থেকে সেরা ১২ নির্বাচিত করা হয়। কিন্তু সেই ১২ জনের মধ্যে নাম লেখাতে পারেননি বাংলাদেশের সুন্দরী ঐশী।

এর আগে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়ে নানা ধাপ পেরিয়ে ৩০ সেপ্টেম্বরের গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন তিনি। ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসেছিল ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর গ্র্যান্ড ফিনালে। অন্তর শোবিজের আয়োজনে সেদিন সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে ঐশীকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়।

এরপর তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 937