শেরপুরের নকলায় নৌকার লিফলেট বিতরণ করছে আউস

 

শেরপুর প্রতিনিধি:

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের নকলা উপজেলার গৌড়দ্বার বাজারের আদর্শ উন্নয়ন সংস্থা (আউস) এর পক্ষ থেকে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কার্যক্রমগুলো লিফলেটের মাধ্যমে জনগনের কাছে উপস্থাপন করাসহ নৌকা মার্কায় ভোট প্রার্থনা করা হয়েছে।

আউস এর সদস্যরা শনিবার সকাল থেকে গৌরদ্বার ইউনিয়নের গৌড়দ্বার বাজার হতে নৌকার পক্ষে প্রচারের পাশাপাশি লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা শুরু করেন।

তারা ইউনিয়নের দড়ি-তেঘড়ি, ছাতুগাঁও, রুনিগাঁও, তেঘড়ি, পাইস্কা ও লাভা এলাকাসহ বিভিন্ন গ্রামে ওই কার্যক্রম পরিচালনা করেন।

এময় সংস্থার সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান অনিক, সংস্থার সাধারন সম্পাদক ও ইউপি যুবলীগ নেতা স¤্রাট মোস্তাহান, ইউপি যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফারুক মিয়া, সংস্থার সাংগঠনিক সম্পাদক ও ইউপি যুবলীগের উপপ্রচার সম্পাদক আব্দুল মোতালেব, সংস্থার সহ-সভাপতি ফিরোজ মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক মুর্শেদ আলম, উপদেষ্টা মন্ডলীর সদস্য হারুন অর রশিদ, মজিবর রহমান, নাজমুল মিয়া ও আউস এর সদস্য রিয়াজ উদ্দিন, আল আমীন, বিপ্লব, জাকারিয়াসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মী এবং আদর্শ উন্নয়ন সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ওই সংস্থার কর্মকর্তাগন জানান, গত এক দশকে গৌড়দ্বার ইউপির প্রতিটি গ্রামে পাকা সড়ক নির্মাণ হয়েছে। যার ফলে যোগাযোগ ব্যবস্থার আমূল উন্নয়ন হয়েছে। গ্রামের কৃষক তাদের উৎপাদিত ফসল সহজে বাজারে নিতে পারায় নায্যমূল্য পাচ্ছেন। গ্রামের শিক্ষার্থীরা শহরের ভালো শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে লেখাপড়ার সুযোগ পাচ্ছে। শতভাগ বিদ্যুৎ নিশ্চিত হওয়ায় উপজেলায় আঁধার ঘুচে গেছে। শহরের সঙ্গে গ্রামের সার্বক্ষণিক যোগাযোগের সূত্র তৈরি করেছে সড়ক ও বিদ্যুৎ। আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট প্রদান করলে এবং আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এলে গ্রাামে বসেই শহরের সকল আধুনিক সুযোগ সুবিধা পাওয়া যাবে। ফলে প্রতিটি একটি গ্রাম শহরে পরিণত হবে। এজন্য তারা ফের নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 937