হরিপুরে প্রসংশায় ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ

জে.ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের হরিপুরে উপজেলা এলজিডি অফিসার ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ এর প্রসংশা কারছে এলাকাবাসীর।
জানা যায়, হরিপুর উপজেলার জামুনবাজার থেকে প্রায় ২ কিলোমিটার রাস্তা, বেলুয়া এলাকা পর্যন্ত পাকা করণের উদ্যোগ নেয় সরকার। সেই রাস্তা পাকা করণ কাজ চালু হয় গত সালের ডিসেম্বর মাসে। কাজটি পাকা করণনের টেন্ডার পান আজিজ রহমান নামে এক ঠিকাদার।
গতকাল রবিরাব সকালে ঠিকাদার আজিজ রহমান নি¤œমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মাণ করার অভিযোগে কাজ বন্ধ করে দিয়েছেন এলাকাবাসী। এ ঘটনায় বেলুয়া এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। এমন্ত্য অবস্থায় ঘটনার স্থলে উপজেলা এলজিডি অফিসার ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ ছামাদ গেলে এলাকাবাসী শান্ত হয়ে পড়ে এবং ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ এর কাছে নালিশ জানান। নালিশ জানার পর ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ ঠিকাদারকে নি¤œমানের সামগ্রী উপস্থিতে থেকে সড়ানো নির্দেশ দেন। নির্দেশ পাওয়া মাত্র ঠিকাদারের লোকজন নি¤œমানের সামগ্রী সড়ানো কাজ শুরু করেন। উপজেলা এলজিডি অফিসার ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ এই পদক্ষেপ দেখে অত্র এলাকাবাসীর কাছে প্রসংশানীয় ব্যক্তি হয়ে উঠেন উপজেলা এলজিডি অফিসার ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ।
এবিষয়ে উপজেলা এলজিডি অফিসার ইঞ্জিনিয়ার আব্দুস ছামাদ বলেন, আমি সরকারের কাজ করি। এখানে নি¤œমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মাণ করার অভিযোগ আমি মুঠো ফোনে পাই। মোটরসাইকেল যোগে ঘটনার স্থলে যায়। আমি উপজেলা এলজিডি অফিসে গেলে ঠিকাদারের বিরুদ্ধে পদক্ষেপ নোওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 937