দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান আধুনিকইকরন ও নতুন ভবনে শিক্ষার্থীদের পাঠদান বর্তমান সরকারের অবদান – সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

নিজস্ব প্রতিবেদক, নওগাঁঃ বর্তমানে বাংলাদেশের প্রায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের আরও মনযোগী ও সময় উপযোগী করে গড়ে তুলতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে । তাই শিক্ষার্থীদের আরও মনযোগী ও আধুনিক মানের শিক্ষা গ্রহনের প্রতি মনযোগী হতে পরামর্শ দেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। তিনি আজ নওগাঁ সদর উপজেলার চক এনায়েত উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রিড়া, সাহিত্য ও সাংকৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন । তিনি বলেন – বর্তমানে শিক্ষার মান আধুনিকায়ন হচ্ছে। তাই শিক্ষার্থীরা যাতে করে আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে পারে তাঁর জন্য সরকার কাজ করে যাচ্ছে । চক এনায়েত উচ্চ বিদ্যালয়ের সভাপতি ইলিয়াস রেজা তুহিনের সভাপতিত্বে এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃঞ সাহা, নওগাঁ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ছেকার আহমেদ শিষান সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভি, নওগাঁ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল, নওগাঁ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মামুনুজ্জামান মামুন, নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিপি সাহা সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924