বেরোবিতে বঙ্গবন্ধুর স্থায়ী ম্যুরাল এর উদ্বোধন

হিলি বার্তা ডেস্কঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর স্থায়ী ম্যুরালের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (১২ জুন, ২০২১) সকালে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বিশ^বিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও স্থায়ী ম্যুরালের উদ্বোধন করেন। বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের মূল গেট পার হয়ে খেলার মাঠের পাশে প্রশাসনিক ভবনের উল্টো দিকে এই স্থায়ী ম্যুরাল স্থাপন করা হয়েছে।

উদ্বোধনের পর বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা এবং স্বাধীনতার রূপকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলে স্থায়ী ম্যুরাল এখন থেকে ব্যবহার করতে পারবেন। তিনি বলেন, এর ফলে ক্যাম্পাসের সৌন্দর্য আরো বৃদ্ধি পাবে। উল্লেখ্য, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে এর আগে ২০২০ সালের ১৭ মার্চ অস্থায়ী রূপে ম্যুরালটি স্থাপন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924