মাস্ক বিতরণ অব্যহত রেখেছেন সমাজ সেবক আব্দুল মালেক মন্ডল

হিলি বার্তা ডেস্কঃ
করোনাভাইরাসে নাকাল সারা বিশ্ব। এমতাবস্থায় এলাকার মানুষের কথা চিন্তা করে করোনাভাইরাসের ভয় না করে মাস্ক বিতরণসহ নানা কর্ম সূচি চালিয়ে চাচ্ছেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের বাসীন্দা আব্দুল মালেক মন্ডল।

সমাজ সেবক আব্দুল মালেক মন্ডল জানান, ৪ নং দিওড় ইউনিয়নের সর্বস্তরের মানুষের কথা চিন্তা করেই তিনি প্রতিদিনই কোন না কোন ভাবে মানুষের কল্যাণে সর্বদাই নিয়োজিত থাকেন। তিনি বলেন ‘আমি নেতা হতে আসিনি ৪নং দিওড় ইউনিয়ন বাসীর অধিকার আদায়ের জন্য এসেছি। আপনাদের সন্তান হিসেবে, ভাই হিসেবে, এলাকার বঞ্চিত মানুষের পাশে থাকতে চাই। এখন আপনারাই আমার পরম আত্মীয়। আপনাদের ভালোবাসা নিয়ে মানবতার কল্যাণে অধিকার বঞ্চিত জনগোষ্ঠীর মুক্তির সংগ্রামে নেমেছি’।

তিনি আরো জানান, এলাকার নিজের সাধ্য মতো মানবিক কার্যক্রম করেছি এবং এখনো চলমান রেখেছি। ৪নং দিওড় ইউনিয়ন বাসীর ভালোবাসায় অনুপ্রানিত হয়েছি মর্মে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ছোট বড় সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Undefined offset: 0 in /home/sporungs/hilibarta.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924